চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ অংশে বন্যার পানিতে গাড়ি চলাচল বিঘ্নিত!

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার হাশিমপুর এলাকায় এক হাঁটু পরিমাণ পানি রয়েছে। সড়কের উভয় পাশে যানজট সৃষ্টি হয়েছে। হাইওয়ে পুলিশ গাড়ি গুলোকে নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। প্রায় ২ কিলোমিটার রাস্তা পানির নিচে তলিয়ে আছে। বড় গাড়িগুলোকে শুধু চলতে দেয়া হচ্ছে ছোট গাড়ির ইঞ্জিন এ পানি ঢুকে গেলে গাড়ি বন্ধ হয়ে যাবার আশঙ্কায় তাদেরকে রাস্তায় উঠতে দিচ্ছে না। এইসময় যাত্রীদের চরম ভোগান্তিতে পরতে দেখা যায়। অনেক যাত্রীকে দেখা গিয়েছে গাড়ি ঠেলতে।

এক বাস চালক বলেন যানজটের কারনে গাড়ি চলাচল বন্ধ থাকায় দেড় ঘণ্টা পর আমি কক্সবাজার যাওয়ার অনুমতি পেয়েছি। অপরদিকে চট্টগ্রাম আসার জন্য এক ট্রাক ড্রাইভার বলেন আমি ৩ ঘণ্টা পর যাওয়ার অনুমতি পেয়েছি। সড়কের এই স্থানে বিপুল সংখ্যক যাত্রী পায়ে হেঁটে হাঁটু পরিমান পানিতে ভিজে পারাপার হচ্ছেন। স্থানীয়রা সড়কে জাল ফেলে মাছ ধরছেন।

গত ৩ দিন ধরে এই সমস্যার সম্মুখীন হচ্ছেন যাত্রীরা। ১৮-২০ ঘণ্টা অপেক্ষা করার পরে গাড়ি চলাচল করতে পারে। সেখানকার গাড়ির ড্রাইভার এবং যাত্রীরা জানান এই রাস্তা দিয়ে চলাচল এখন অনেক ঝুঁকিপূর্ণ মনে হচ্ছে সাধারণ মানুষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *